1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাইসির মৃত্যু: ইসরায়েলের দিকে সন্দেহের তির বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট ও নতুন পররাষ্ট্রমন্ত্রী নিয়োগ ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা হেলিকপ্টার দুর্ঘটনা: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন নালিতাবাড়ীতে বিনা উদ্ভাবিত ধানের ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত ঘুমের ঘোরে একা ঘরে পুড়ে অঙ্গার হলেন বৃদ্ধা হেলিকপ্টার দুর্ঘটনা: জীবিত উদ্ধারের আশা কমছে রাইসির বান্দরবানে যৌথবাহিনীর সঙ্গে গোলাগুলিতে ৩ কেএনএফ সদস্য নিহত বান্দরবানে ব্যাংক ডাকাতি ও সরকারি অস্ত্র লুটের প্রতিবাদে মানববন্ধন

আর্সেনালের জয়, টটেনহ্যামের হার

  • আপডেট টাইম :: শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

স্পোর্টস ডেস্ক : বৃহস্পতিবার উয়েফা ইউরোপা লিগে জয় পেয়েছে ইংলিশ ক্লাব আর্সেনাল। তারা ৩-০ গোলে হারিয়েছে আয়ারল্যান্ডের ক্লাব দুনদাল্ককে। তাদের জয়ের রাতে হার মেনেছে টটেনহ্যাম হটস্পার। ১-০ গোলে হেরেছে বেলজিয়ামের ক্লাব অ্যান্টওয়ার্পের কাছে।

দুনাদাল্কের বিপক্ষে ঘরের মাঠে গোলের দেখা পেতে ৪২ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় আর্সেনালকে। তবে এরপর ৪ মিনিটের ব্যবধানে তিনটি গোল করে গার্নার্সরা। ৪২ মিনিটে এডওয়ার্ড কেতিয়াহ গোল করে এগিয়ে নেন দলকে। ৪৪ মিনিটে জোসেফ উইলক গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। তাতে ২-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় ইংলিশ ক্লাবটি।

এদিকে অ্যান্টওয়ার্পের বিপক্ষে বৃহস্পতিবার হ্যারি কেন ও সন হিউং মিনকে বিশ্রাম দিয়ে গ্যারেথ বেল ও দেলে আলীকে নিয়ে সেরা একাদশ সাজান হোসে মরিনহো। তবে তারা নিজেদের মেলে ধরতে ব্যবর্থ হন। বদলি খেলোয়াড় হিসেবে কেন ও সন নামলেও তারাও পাননি জালের নাগাল।

তবে ম্যাচের ২৯ মিনিটে অ্যান্টওয়ার্পের লিওর রাফায়েলভ জয়সূচক গোলটি করে দলকে কাঙ্খিত ৩ পয়েন্ট পাইয়ে দেন। এই হারে ‘জে’ গ্রুপের পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে নেমে গেছে টটেনহ্যাম। ২ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ৩ পয়েন্ট। সমান ম্যাচ থেকে ৬ পয়েন্ট নিয়ে অ্যান্টওয়ার্প অবস্থান নিয়েছে শীর্ষে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!